May 8, 2010

NimbuZZ is a Very Usefull Software for Mobile Phone.




বিস্তারিত :-


Nimbuzz এর মাধ্যমে Skype, facebook,Windows Live Messenger, Google Talk, Yahoo! Messenger, AIM, Jabber and ICQ তে চ্যাট করা যায়,সবগুলোতে একসাথে। যা সম্ভব মোবাইল ফোনের মধ্যেই।এটি Symbian ও java উভই ফরমেটে পাওয়া যায়।  VOIP কল করা যাবে 
Google Talk, MSN, Skype,yahoo Messenger এবং Nimbuzz বন্ধুদের কাছে ।


এছাড়াও যদি আপনি Nimbuzz এ Cradit নেন তাহলে বিশ্বের অনেক স্থানে কম মুল্যে কল করতে পারবেন। এছাড়াও Facebook, MySpace, Orkut প্রভৃতি সোস্যাল কমিউনিটি সাইটের সাথে যুক্ত হওয়ারও সুবিধা আছে। মোবাইলে থাকা ফাইলও চাইলে কাউকে পাঠাতে পারবেন। jpeg, zip, exe, sis, আনেক টাইপের ফাইল পাঠানো যায়।যাকে পাঠাবেন তিনি অনলাইনে থাকলে সাথে সাথেই পাবেন। নিমবাজ লোড হতে এবং সারভারের সাথে যুক্ত হতে তেমন একটা সময় নেয়না।আপনি আমনার স্ট্যাটাস পালটাতে পারবেন এর সাধ্যমে। Profile Photo পালটাতে পারবেন। চ্যাটিং গ্রাফিকাল ইন্টারফেস খুবভালো। ইমোশন বুজানোর জন্য আনেক গুলো ইমোটিক বিল্টইন – ই থাকে।এর মাধ্যম আপনি Yahoo Messenger, Google talk কল মোবাইলেই রিসিভ করতে পারবেন। আর Nimbuzz এ যাদের সাথে চ্যাট করছেন তাদের কল করতে ও ধরতে পারবেন।এটি দুটি ফরম্যাটে পাওয়া যায় একটি .jad বা Java অন্যটি Sis বা সেমবিয়ান ফরম্রাটে। তবে java ফরম্যাটে আনেক সুবিধায় আপনি পাবেননা।


যেসব মোবাইলে কাজ করে:
যে কোন জাভা এ্যাপ্লিকেশন সমর্থিত মোবাইল যেমন নকিয়ার কালার ফোন সমুহ এই Nokia 3110c,Nokia 6300,5300 ইত্যাদি আনেক হ্যান্ড সেটে।  Nimbuzz এর ওয়েবসাইটেই চেক করতে পারবেন আপনি, আপনার সেট সামর্থন করে কিনা।
সেমবিয়ান সামর্থিত S60, iPhone এবং Windows Mobile। এই Nokia N95,E63,7610,N70 ইত্যাদি আনেক সেটে। Nimbuzz এর ওয়েবসাইটেই চেক করতে পারবেন আপনি, আপনার সেট সামর্থন করে কিনা।


ডাউনলোড:-
মোবাইলের ব্রাউজার থেকে এখানে যান
অথবা পিসি থেকে এ গিয়ে পিসিতে ডাউনলোড করে তারপর মোবাইলে Install করুন। এখন get nimbuzz এ ক্লিক করুন এরপর Download to pc (Advance) এ গিয়ে আপনার মোবাইল ব্রান্ড ও মোবাইল মডেল সিলেক্ট করতে পারবেন।

No comments:

Post a Comment